Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ১৮:১৭
বগুড়া জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়া জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কাউন্সিলের ২২ মাস পর বগুড়া জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা গত ১২ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির অনুমোদন দেন।

২০১৪ সালের ১০ ডিসেম্বর জেলা আওয়ামী লীগর কাউন্সিলে সভাপতি-সাধারণ সম্পাদক এবং ৩ জন যুগ্ম-সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, ৯জন সহসভাপতি যথাক্রমে ডাঃ মকবুল হোসেন, তোফাজ্জল হোসেন দুলু, টি এম মুসা পেস্তা, এ্যাডঃ আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, এ্যাডঃ মকবুল হোসেন মুকুল, এ্যাডঃ রেজাউল করিম মন্টু, এ্যাডঃ আমান উল্লাহ ও আব্দুল খালেক।
সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, যুগ্ম-সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা ও মঞ্জুরুল আলম মোহন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান তবি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনসুর রহমান মুন্নু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডঃ সাইফুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ্ আখতারুজ্জামান ডিউক।
দপ্তর সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল খালেক বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেরীন আনোয়ার জর্জিস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডঃ শফিকুল আলম আক্কাস। মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান মিন্টু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাগর কুমার রায়, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আইনুল হক সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক এস, এম রুহুল মোমিন তারিক।
সাংস্কৃতিক সম্পাদক এস, এম শাহজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবিএম জহুরুল ইসলাম বুলবুল, সাংগঠনিক সম্পাদক ৩ জন হলেন প্রদীপ কুমার রায়, শাহরিয়ার আরিফ ওপেল ও আসাদুর রহমান দুলু, উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজী জুয়েল এবং কোষাধ্যক্ষ তপন চক্রবর্তী।
৩৪ জন নির্বাহী সদস্য হলেন- আমানুল্লাহ খান, আব্দুল মান্নান এমপি, হাবিবর রহমান এমপি, আশরাফ উদ্দিন সরকার মুকুল, হেলাল উদ্দিন কবিরাজ, তৌহিদুর রহমান মানিক, আছালত জামান, এ্যাডঃ আল মাহমুদ, ডাঃ বজলার রহমান, আবুল কাসেম ফকির, মোস্তাফিজুর রহমান ঘুটু, মন্তেজার রহমান মন্টু, সাহাদারা মান্নান, জাহেদুর রহমান, দিলীপ কুমার চৌধুরী, আব্দুস সাত্তার, টি,আই,এম নুরুনবী, এএইচ আজম খান।
আজিজুল হক, আনছার আলী মৃধা, জিয়াউল হক শ্যাম্পু, মিজানুর রহমান খান সেলিম, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান সফিক, মাহবুবুল আলম বুলু, সিরাজুল আলম খান রাজু, আহসান হাবিব আম্বিয়া, মোস্তাফিজার রহমান মোস্তা, তালেবুল ইসলাম তালেব, আব্দুল খালেক দুলু, ফজলুল হক ফজলু, আব্দুল হাই খোকন, আব্দুল মান্নান ও মাহফুজুল ইসলাম রাজ।
উপদেষ্টা মন্ডলীর ২১ জন সদস্য হলেন- ডাঃ হেদায়েতুল ইসলাম, এ্যাডঃ মীর ইকবাল হোসেন, আলহাজ্ব কছিম উদ্দিন আহম্মেদ, ডাঃ এনসি বাড়ই, ডাঃ মোস্তফা আলম নান্নু, ডাঃ আলী আহম্মেদ আলম, শামছুন্নাহার শেফালী, আবুল কালাম আজাদ, ডাঃ মকবুলার রহমান, বাবু সন্তোষ সাহা, হায়দার আলী, তহমিনা হায়দার, জালাল উদ্দিন আহেম্মদ, আব্দুল মোত্তালেব মানিক, মতিউল ইসলাম মিন্টু, খলিলুর রহমান খান, আলহাজ্ব মকবুল হোসেন, অধ্যাপক এসএম আইয়ুব হোসেন, সোলায়মান আলী মাস্টার, মকবুল হোসেন ও অধ্যক্ষ মুনজিল আলী সরকার।
এদিকে, অভিযোগ রয়েছে জেলা সভাপতি আলহাজ মমতাজ উদ্দিনের আস্থাভাজন এবং অনুগতরাই জেলা কমিটির গুরুত্বপূণ্য পদগুলোতে স্থান পেয়েছেন। এবিষয়ে প্রকাশ্য কেউ মুখ না খুললেও ভেতরে ভেতরে চলছে মন কষাকষি।
নতুন কমিটির প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়া জেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেছেন।

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow