Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৬ ২৩:০৯
নোয়াখালীতে মালেক উকিলের মৃত্যুবার্ষিকী পালিত
নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীতে মালেক উকিলের মৃত্যুবার্ষিকী পালিত

নোয়াখালীতে জাতীয় সংসদের সাবেক স্পীকার, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা আবদুল মালেক উকিলের ২৯তম মৃত্যুবার্ষিকী নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।

সোমবার এ উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ, বাধের হাট আবদুল মালেক উকিল কলেজসহ তার প্রতিষ্ঠিত বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন নানা কর্মসূচি পালন করে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, সকাল ৯টায় মরহুমের কবর জেয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, বিকেলে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি একরামুল করিম চৌধুরী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মরহুমের পুত্র গোলাম মহিউদ্দিন লাতু, সদর উপজেলা পরিষদের চেয়াম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যা খান সোহেল, প্রমুখ।

এর আগে আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পুলিশ ট্রেনিং সেন্টার, নোয়াখালী জেনারেল হাসপাতাল, মেডিকেল এ্যাসিসেন্ট স্কুল, মাইজদী গার্লস একাডেমী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মোহামেডান স্পোটিং ক্লাব দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow