Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ১৮:১১
ঈশ্বরগঞ্জে শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ২
ময়মনসিংহ প্রতিনিধি:
ঈশ্বরগঞ্জে শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রশিদ (৪৩) নামের এক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় জিয়াউর রহমান নামে আরেক ব্যক্তি গুরুতর আহত হন।

মঙ্গলবার সকালে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গুইলাকান্দা গ্রামের আবদুল হেকিম সোমবার রাতে বাড়ি ফেরার পথে সরিষা গ্রামের নূর মোহাম্মদের ছেলে মোজাম্মেল হকের চোখে টর্চ লাইটের আলো পড়ে। এতে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে আবদুল হেকিমকে মারধর করেন। বিষয়টি নিয়ে আবদুল হেকিম তার ভাতিজা আবদুর রশিদ ও নাতি জিয়াউর রহমানকে নিয়ে ইউনিয়ন পরিষদে বিচার চাইতে যায়। স্থানীয় ইউপি সদস্য ফরিদ মিয়ার কাছে বিচার চেয়ে বাড়ি ফেরার পথে মোজাম্মেল তার লোকজন নিয়ে আবদুর রশিদ ও জিয়াউর রহমানকে পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রশিদকে মৃত ঘোষণা করেন। আর জিয়াউর রহমানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
 
পরে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত মোজাম্মেলের চাচা মুখলেছ মিয়া (৪০) ও মা মনোয়ারা বেগমকে (৪২) আটক করে। ঈশ্বরগঞ্জ থানার এসআই নাজমুল আমীন বিষয়টি নিশ্চিত করেছেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান জানান, লাশ উদ্ধার করে ময়মনাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত রশিদের স্ত্রী নুরজাহান বেগম একটি হত্যা মামলা দায়ের করেছেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow