Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ২২:৩৮
ছিনতাইয়ের প্রতিবাদ করায় গলাটিপে হত্যার চেষ্টা
রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি:
ছিনতাইয়ের প্রতিবাদ করায় গলাটিপে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দিনে-দুপুরে তুহিন ইসলাম (২৫) নামে এক যুবকের কাছ থেকে নগদ টাকাসহ মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারী চক্র। এসময় প্রতিবাদ করায় ওই যুবককে গলাটিপে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে।  

মঙ্গলবার দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মঠেরঘাট ভূমি অফিসের সামনে এ ঘটনা ঘটে। তুহিন ইসলাম রাজধানীর কেরানীগঞ্জ থানার খালপাড়া এলাকার ইসকান্দার আলীর ছেলে।  

তুহিন ইসলাম জানান, গত দুই দিন আগে তার বোন সালমা আক্তার নামজারি সংক্রান্ত বিষয়ে মঠেরঘাট ভূমি অফিসে আসেন এবং ব্যবহৃত মোবাইল ফোনটি ফেলে রেখে ভূমি অফিস ত্যাগ করে চলে যান।  

নিজ বাড়িতে পৌঁছানোর পর মোবাইল হারিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হন সালমা আক্তার। পরে মোবাইলে ফোন দিলে রিসিভ করা ব্যক্তি নিজেকের সহকারী কমিশনার (ভূমি) পরিচয় দেন এবং মোবাইলটি নিয়ে যাওয়ার জন্য বলা হয়।  মঙ্গলবার দুপুরে সালমা আক্তার ছোট ভাই তুহিন ইসলামকে মোবাইল ফোনটি আনতে ভূমি অফিসে পাঠায়। পরে উপজেলার দড়িকান্দি এলাকার নুরুল হকের ছেলে রতনসহ তার লোকজন তুহিন ইসলামকে ডেকে নিয়ে সহকারী কমিশনার (ভূমি) কাছে নিয়ে যাওয়ার কথা বলে।  

এক পর্যায়ে ভূমি অফিস সংলগ্ন নির্জন স্থানে নিয়ে নগদ ৭’শ টাকা ও সঙ্গে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এতে প্রতিবাদ করায় তুহিন ইসলামকে গলাটিপে হত্যার চেষ্টা চালানো হয়। পরে তার আত্মচিৎকারে ছিনতাইকারীরা পালিয়ে যায়।  

এলাকাবাসী অভিযোগ করে জানিয়েছেন, মঠেরঘাট এলাকার ভূমি অফিস, মুড়াপাড়া জমিদার বাড়িসহ আশ-পাশের এলাকায় মাদকসেবীদের আনাগোনা বেড়ে গেছে। এসব মাদকসেবীরাই এলাকায় চুরি, ছিনতাইসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এদের গ্রেফতার করা হলে অপরাধ প্রবণতা অনেক কমে আসবে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ চক্রের সদস্যদের আটকের চেষ্টা চলছে।  


বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow