Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ১৯:১৩
সিরাজগঞ্জে ৯ ঘণ্টা বাস চলাচল বন্ধ
আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জে ৯ ঘণ্টা বাস চলাচল বন্ধ

সিরাজগঞ্জ মালিক সমিতির একটি যাত্রীবাহী বাস সিরাজগঞ্জ-নওগাঁ রোডে চলাচলে বাঁধা দেয়ায় সিরাজগঞ্জ বাস মালিক-শ্রমিক সমিতি সিরাজগঞ্জের উপর দিয়ে বগুড়ার বাস চলাচল বন্ধ করে দেয়। এতে বগুড়া থেকে ঢাকাগামী যানবাহন আটকা পড়ে শত শত যাত্রী দুর্ভোগে পড়ে।

পরে সিরাজগঞ্জ পুলিশ সুপারের হস্তক্ষেপে ৯ঘন্টা পর পুনরায় বাস চলাচল শুরু হয়।

সিরাজগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আনছার আলী জানান, "সিরাজগঞ্জ মালিক সমিতির একটি বাস সিরাজগঞ্জ-নওগাঁ যাতায়াতের জন্য বগুড়া বাস মালিকের সাথে বৈঠক করা হয়। কিন্তু দীর্ঘদিনেও বগুড়া মালিক সমিতি অনুমতি দেয়নি। এ নিয়ে দ্বন্দ্ব চলছিল। এ অবস্থায় কয়েকদিন পুর্বে রাজশাহীতে বৈঠক হয়, সেখানেও সুরাহা হয় না। গতকাল সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদের মধ্যস্থাতায় পুনরায় বৈঠক হয়। কিন্তু কোন সুরাহা হয়নি। এ জন্য ভোর ৫টা থেকে সিরাজগঞ্জের উপর দিয়ে বগুড়ার সব বাস চলাচল বন্ধের পাশাপাশি সিরাজগঞ্জ থেকে বগুড়াতে সিরাজগঞ্জের বাস চলাচল বন্ধ করে দেয়া হয়। তবে দুপুর একটার দিকে সিরাজগঞ্জ পুলিশ সুপারের আশ্বাসে বাসগুলো ছেড়ে দেয়া হয়। বর্তমানে বগুড়ার বাস চলাচল স্বাভাবিক রয়েছে। তবে সিরাজগঞ্জ-বগুড়া বাস চলাচল বন্ধ রয়েছে। "

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, "বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী ও আর.কে ট্রাভেলসহ কয়েকটি বাস চান্দাইকোনা থেকে বগুড়ার দিকে ফেরত পাঠানো হয়েছিল। পরে পুলিশের মধ্যস্থায় উভয়পক্ষ ২৫ তারিখে পরবর্তী বৈঠক করে বিষয়টি সমাধানে সম্মত হওয়ায় বাস চলাচল স্বাভাবিক হয়ে যায়। "

 

বিডি-প্রতিদিন/১৯ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow