Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৬ ১৪:০৬
চুরির প্রতিবাদ করায় অটোচালককে পিটিয়ে হত্যা
ফরিদপুর প্রতিনিধি:
চুরির প্রতিবাদ করায় অটোচালককে পিটিয়ে হত্যা

মুরগি চুরির প্রতিবাদ করায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার ছোট-পাইককান্দি গ্রামের  মোতাহার মোল্যার ছেলে অটোচালক ফিরোজ মোল্যাকে (৩৬) পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ফিরোজের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে ফিরোজের বাড়ির মুরগির ঘর থেকে কয়েকটি মুরগি চুরি করে নিয়ে যায় একই গ্রামের ছোরাপ শেখের ছেলে মান্দার শেখ, ছিরু শেখের ছেলে হাসমত শেখ, হামের আলী শেখের ছেলে আহাদ শেখ, কুটি মিয়া শেখের ছেলে হায়দার শেখ ও আকরাম শেখসহ ৬/৭ জন যুবক। এ সময় ফিরোজ মোল্যা বিষয়টি টের পেয়ে চোরদের ধাওয়া করে। ছোট-পাইককান্দি গ্রামের গফ্ফার মোল্যার বাড়ির সামনের পুকুরপাড়ে যাওয়ার পর মুরগি চোররা ক্ষিপ্ত হয়ে ফিরোজকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় ফিরোজের চিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসে। আশঙ্কাজনক অবস্থায় ফিরোজকে উদ্ধার করে রাতেই নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে বুধবার বিকালে ফিরোজকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজের মৃত্যু হয়।

নগরকান্দা থানার এসআই ফরহাদ হোসেন জানান, সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে এসেছি এবং এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। আমাদের অভিযান ও তদন্ত অব্যাহত রয়েছে। তবে থানায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।  

 

বিডি-প্রতিদিন/ ২০ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow