Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৬ ১৪:৩৫
ঠাকুরগাঁওয়ে পল্লীবিদ্যুৎ কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি
ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে পল্লীবিদ্যুৎ কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি

পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার পদে কর্মচারীদের চুক্তি ও নিয়োগ প্রক্রিয়া বাতিলের প্রতিবাদ এবং চাকুরি স্থায়ীকরণের দাবিতে ঠাকুরগাঁওয়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে কর্মচারীরা। এতে ব্যাহত হচ্ছে পল্লীবিদ্যুৎ ও গ্রাহকদের  স্বাভাবিক কার্যক্রম।

 

বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর বিভাগীয় পল্লীবিদ্যুৎ ও জেলা শাখা পল্লী বিদ্যুৎ কর্মচারী ঐক্য পরিষদের আয়োজনে এ কর্মসসূচি পালন করা হয়।  

এসময় পল্লীবিদ্যুৎ কর্মচারী ঐক্য পরিষদের ঠাকুরগাঁও জেলার সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক বিপ্লব  কুমার সিং, সাংগঠনিক সম্পাদক মাহাফুজুর রহমানসহ অন্যান্য নেতারা বলেন, আমাদেরকে কমপক্ষে ৫৫ বছর চাকুরির নিশ্চয়তা দিয়ে চাকুরি দিয়েছে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ। কিন্তু এখন ২ বছরের মাথায় চাকরিচ্যুতসহ বিভিন্নভাবে আমাদের হয়রানি করা  হচ্ছে। আমরা কাজ করে খেতে চাই। আমরা বিভিন্ন পেশায় নিয়জিত ছিলাম সেই  চাকরি বাদ দিয়ে পল্লীবিদ্যুৎ সমিতিতে চাকরি করছি। আর এখন পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ আমাদের চাকুরি বাতিলের পাঁয়তারা করছে। আমরা চাই চাকরি করে ভালভাবে বাঁচতে জঙ্গি কিংবা সন্ত্রাস হতে চাই না। চাকরি হারালে আমাদের কোন উপায় থাকবে না। তাই অবিলম্বে  চাকুরি স্থায়ীকরণসহ প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেন তারা।  

 


বিডি-প্রতিদিন/ ২০ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow