Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৬ ১৭:০৪
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
আব্দুর রহমান টুলু, বগুড়া:
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। অাজ বগুড়ার সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় নামক স্থানে ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী জলি বেগম (২৫) এবং আদমদিঘি উপজেলায় ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী বুলবুল আহম্মেদ (১৪) নিহত হয়েছেন।

 বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানান, আজ বেলা ১১টার দিকে সোনাতলা উপজেলার পুটিমারী গ্রামের শাহ আলমের স্ত্রী জলি বেগম (২৫) শিশুপুত্রকে নিয়ে ভ্যানযোগে বাবার বাড়ি বোচারপুকুর গ্রামে যাচ্ছিল। পথে খাঁনপাড়া নামক স্থানে পৌঁছলে পিছন দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ভ্যানসহ উল্টে পড়ে গিয়ে ঘটনাস্থলে জলি বেগম নিহত ও তার শিশুপুুত্র আহত হয়।

এদিকে বগুড়ার আদমদিঘি থানার অফিসার ইনচার্জ শওকত কবির জানান, আজ দুপুর ১টার দিকে আদমদিঘি উপজেলার কোমারপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সামছুল আলম (৩৮) ও তার ভাতিজা ওই স্কুলের ছাত্র আসন্ন এসএসসি পরীক্ষার্থী বুলবুল আহম্মেদ (১৪) মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন। পথে মুরইল ভাঙ্গাব্রীজ সংলগ্ন বিপরীত দিকে আসা একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে শিক্ষক সামছুল আলম ও তার ভাতিজা বুলবুল আহত হয়। তাদের চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাপাতালে নেওয়ার পথে স্কুল ছাত্র বুলবুল মারা যায়। আহত সামছুলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow