Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৪:৪৪
মুন্সীগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

মুন্সীগঞ্জে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাত ৪ টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নৈদীঘিপাথর এলাকায় এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, ভোর রাতে স্বামী মিন্টু (৪০) তার স্ত্রী মিতু (৩৫) বেগমকে ধারালো দা দিয়ে এলোপাথারি কোপাতে থাকলে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে মিতুকে উদ্ধার করে। পরে মারাত্মক আহত অবস্থায় গৃহবধূ মিতুকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঘটনার পর পর স্বামী মিন্টু পালাতে সক্ষম হলেও পরে তাকে আটক করে পুলিশ। নিহত মিতু বেগমের দু’টি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে।  

মিতুকে কুপিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাঃ প্রণয় মান্না দাস বলেন, নিহত মিতুর শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম পিপিএম জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং ঘটনার সাথে জড়িত স্বামী মিন্টুকে আটক করতে সক্ষম হয় পুলিশ। তিনি সাংবাদিকদের আরও জানান, আটক মিন্টু মানষিক বেকারগ্রস্থ বলে মনে হয় এবং এলাকাবাসীও তাই বলছে বলে তিনি জানান। সাংসারিক অভাব আর তার অসুস্থতার কারণে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।


বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow