২১ অক্টোবর, ২০১৬ ১৮:১৯

সাভারে বিদেশী অস্ত্রসহ ২ ডাকাত আটক

সাভার প্রতিনিধি:

সাভারে বিদেশী অস্ত্রসহ ২ ডাকাত আটক

সাভারে বিদেশী অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী ও বক্তারপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, ইয়ারগান, আধুনিক ছুড়ি, খেলনা পিস্তলসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছেন, সাভার পৌর এলাকার দক্ষিণ বক্তারপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন মোল্লা (২৮) ও ব্যাংক কলোনী মহল্লার নুরন্নাহার (৪২)।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, আটককৃত ডাকাত দলের সদস্যরা ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি সংঘটিত করে আসছিল। গোপন সংবাদের ভিতিতে শুক্রবার দুপুরে সাভার পৌর এলাকার দক্ষিণ বক্তারপুর মহল্লায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় নিজ বাড়ি থেকে ডাকাত দলের সদস্য সাজ্জাদ হোসেন মোল্লাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এর পরপরই তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশের ব্যাংক কলোনী মহল্লায় আব্দুর রশিদের ভাড়াটিয়া বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই বাড়ি থেকে ডাকাত দলের অপর নারী সদস্য নুরন্নাহারকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তলসহ ডাকাতি সংঘটিত করার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহাবুবুর রহমান বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যরা এর আগেও বেশ কিছু বাড়িতে ডাকাতি করেছে। এছাড়াও তারা ডাকাতি সংঘটিত করার প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর