Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৯:৫০
মোরেলগঞ্জে আওয়ামী লীগ-যুবলীগের সংঘর্ষে আহত ১০
মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ
মোরেলগঞ্জে আওয়ামী লীগ-যুবলীগের সংঘর্ষে আহত ১০

বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছে। আজ শুক্রবার বেলা ১২টার দিকে আমতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। একটি ধর্ষন মামলাকে কেন্দ্র করে দুই ইউনিয়নের আওয়ামী নেতাকর্মীরা বেশ কিছুদিন ধরে বিতর্কে জড়িয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় আজ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানা গেছে।  

এতে গুরুতর আহত বলইবুনিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. জাহাংগীর শেখ(৪২), যুবলীগের সাবেক সভাপতি কবির হাওলাদার(৪৫) ও যুবলীগ কর্মী সুমন হাওলাদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেলোয়ার হাওলাদার, অজিয়ার ও আলমগীর শেখকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

থানার ওসি মো. রাশেদুল আলম জানান, "একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দৈবজ্ঞহাটি ও বলইবুনিয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। " 

এ সম্পর্কে দৈবজ্ঞহাটি ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. শহিদুল ফকির বলেন, "বলইবুনিয়া ইউপির যুবলীগ নেতা জাহাংগীর ও তার কর্মীরা দেলোয়ার হাওলাদারসহ দৈবজ্ঞহাটি ইউপির ৩জনকে মারপিট করে আটকে রাখে। এই খবর পেয়ে দৈবজ্ঞহাটির আওয়ামী লীগ যুবলীগের নেতাকর্মীরা আমতলা বাজারে গিয়ে জাহাংগীরসহ কয়েকজনের ওপর হামলা করে। " 

প্রত্যক্ষদর্শীরা জানান, "আওয়ামী লীগ কর্মী দেলোয়ার হাওলাদার যুবলীগ নেতা জাহাংগীরকে মারপিট করে। এই খবর পেয়ে দুই ইউনিয়নের প্রায় ২শতাধীক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী আমতালা বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  

 

টবিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow