Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৩:১৩
দিনাজপুরে আত্রাই নদী থেকে প্রতিবন্ধি শিশুর লাশ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে আত্রাই নদী থেকে প্রতিবন্ধি শিশুর লাশ উদ্ধার

দিনাজপুরে আত্রাই নদী থেকে জয়রাম স্বপন (১৪) নামে এক শারিরিক প্রতিবন্ধি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়রাম স্বপন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধির চন্দ্র রায়ের ছেলে।

শনিবার সকাল ৮টায় দিনাজপুরের বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাট হতে লাশটি উদ্ধার করে পুলিশ। বীরগঞ্জ এএসআই মোঃ আব্দুল লতিফ জানান,  বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধির চন্দ্র রায় শুক্রবার সকালে স্ত্রী ও প্রতিবন্ধি শিশুপুত্রকে   নিয়ে বাড়ীর পাশে পাল্টাপুর ইউনিয়নের সাদুল্ল্যাপাড়া গ্রামে বাশবাগানে কাজ করতে যায়। কাজের ফাকে দুপুরে শিশুপুত্র জয়রাম স্বপনকে একাই বাড়ীতে পাঠিয়ে দেয় তারা। বিকেল ৪টায় কাজ শেষ করে স্বামী-স্ত্রী বাড়ী ফিরে এসে ছেলেকে বাড়ীতে না দেখে সম্ভাব্য  সকল স্থানে  খোজ করে। কোথাও না পেয়েসন্ধ্যায় মাইকিং করে।

এদিকে পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাটে ওইদিন রাতে জেলেরা মাছ ধরতে যায়। মাছ ধরার এক পর্যায়ে এক শিশুর লাশ জালে আটকে যায়। জেলেরা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানায়। পরে সংবাদ পেয়ে পুলিশ গভীর রাতে লাশ উদ্ধার করে। শনিবার সকালে পরিবারের লোকজন থানায় এসে লাশটি সনাক্ত করে। বীরগঞ্জ থানার ওসি মোঃ আবু আককাছ আহম্মদ বিষয়টি নিশ্চিত করে করে জানান, শিশুটি প্রতিবন্ধি ছিল।

 

বিডি-প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow