২৩ অক্টোবর, ২০১৬ ১৪:৩১

বিএনসিসি জাবি প্লাটুনসের পুনর্মিলনী ৪ নভেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

বিএনসিসি জাবি প্লাটুনসের পুনর্মিলনী ৪ নভেম্বর

বাংলাদেশের দ্বিতীয় সারির সামরিক বাহিনী বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্লাটুনসের ২য় পুনর্মিলনী আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের সপ্তম ছায়ামঞ্চে এই মিলনমেলার আয়োজন করা হয়েছে। বিএনসিসি জাবি প্লাটুনসের সিইউও ও ২য় পূনর্মিলনীর আহ্বায়ক মুতাসিম বিল্লাহ বাকী এ তথ্য নিশ্চিত করেছেন। 

এ ব্যাপারে তিনি বলেন, 'নবীন ও প্রবীণদের মাঝে সেতু বন্ধন তৈরির লক্ষ্যে এ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। ৪ নভেম্বর সকাল ১০ টায় সকল ক্যাডেট ও সংশ্লিষ্টদের নিয়ে র্যালীর মাধ্যমে আমরা অনুষ্ঠানটির উদ্ভোধন করবো।”

পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, বিশেষ অতিথি হিসেবে প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন এবং রমনা রেজিমেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল সালাহউদ্দিন শিকদার উপস্থিত থাকবেন। এছাড়াও প্রধান উপদেষ্টা ও বিএনসিসি জাবি প্লাটুসের পিইউও আ স ম ফিরোজ-উল-হাসান, সাবেক ভারপ্রাপ্ত শিক্ষকগণসহ সাবেক ও বর্তমান ক্যাডেটবৃন্দ এ মিলনমেলায় অংশগ্রহণ করবেন।

সাবেক ও বর্তমান ক্যাডেটবৃন্দ রেজিস্ট্রেশনের মাধ্যমে এ মিলনমেলায় অংশগ্রহণ করতে পারবে। এজন্য ৯ম থেকে ৩৮তম ব্যাচ পর্যন্ত ৫০০ টাকা, ৩৯-৪১ ব্যাচ পর্যন্ত ২০০ টাকা এবং ৪২-৪৫ ব্যাচ পর্যন্ত ১০০ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারন করা হয়েছে। আগ্রহীদের আগামী ২৭ অক্টোবরের মধ্যে সকাল ৮টা থেকে দুপুর ২টার মধ্যে বিএনসিসি জাবি অফিস থেকে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। 

উলে­খ্য, ১৯৭৯ সালে বিএনসিসি জাবি প্লাটুন’স আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করলেও প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয় গত বছরের ২৩ অক্টোবর।

 

বিডি প্রতিদিন/২৩ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর