২৩ অক্টোবর, ২০১৬ ১৬:০৩

নেত্রকোনায় তুচ্ছ ঘটনায় সৃষ্ট সংঘর্ষে যুবক নিহত

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় তুচ্ছ ঘটনায় সৃষ্ট সংঘর্ষে যুবক নিহত

নেত্রকোনার মোহনগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাড়াটিয়া দুই পরিবারের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ঝোটন বনিক (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।  এ ঘটনায় নিহতের স্ত্রী জয়া বনিকও গুরতর আহত হয়েছেন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সকালে এ সংঘর্ষের ঘটনার পর পুলিশ অপর ভাড়াটিয়া জগদিশ বর্মনের স্ত্রী মুক্তি বর্মন ও দুই মেয়ে টিনা এবং স্বপ্নাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনগঞ্জ উপজেলার থানার পিছনে রাউত পাড়া নিহার বাবুর বাসায় জগদিশ বর্মন এবং ঝোটন বনিকরা বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।  গত দুই দিন পূর্বে এই দুই ভাড়াটিয়ার নারীদের মধ্যে কাপড় শুকানোকে কেন্দ্র করে ঝগড়া বাধে। এরই জেরে রবিবার সকালে পুনরায় বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এসময় এক পক্ষের লাকড়ির আঘাতে শিবু বনিকের ছেলে ঝোটন বনিক ও তার স্ত্রী জয়া বনিক আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ঝোটন বনিককে মৃত ঘোষণা করেন।   

ঝোটনের পিতা শিবু বনিক জানান, পার্শ্ববর্তী ঘরের জগদিশের দুই ছেলে অজয় বিজয়রা তার ছেলে ঝোটনের মাথায় মিলের লাকড়ি দিয়ে আঘাত করায় ছেলের মৃত্যু হয়। পুত্রবধূ জয়াও আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে ভর্তি রয়েছে।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি-প্রতিদিন/২৩ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর