২৪ অক্টোবর, ২০১৬ ১৫:৪০

পুলিশি হয়রানির শিকার এক অসহায় পিতা

লক্ষ্মীপুর প্রতিনিধি

পুলিশি হয়রানির শিকার এক অসহায় পিতা

লক্ষ্মীপুরে মো.জুয়েল নামের এক যুবককে সদর থানায় আটক করার ৪ দিন পরও পরিবারের কাছে অদৃশ্যমান রাখাসহ পুলিশি হয়রানি করা হচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

আজ সোমবার দুপুরে শহরে অবস্থিত রিপোর্টাস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। জুয়েল সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে। সংবাদ সম্মেলনে জুয়েলের বাবা অভিযোগ করে বলেন, "গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে স্থানীয় বেড়ীর মাথা নামক স্থান থেকে সদর থানার এস আই কাউছারের নেতৃত্বে একদল পুলিশ বিনা কারণে জুয়েলকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় যোগাযোগ করে আটকের কারণ জানতে পানেননি তারা। পরিবারের সাথেও জুয়েলকে দেখা করতে দেয়া হয়নি। এমনকি ৪দিন ধরে আদালতে হাজির না করে মানবাধিকার লঙ্গনের মাধ্যমে থানায় আটক রাখা হয়েছে আমার ছেলে জুয়েলকে।"

এমতাবস্থায় জুয়েলকে ফিরিয়ে দিতে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নিকট দাবী জানান ভুক্তভোগী এ বাবা। এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন আনুষ্ঠানিক কোন বক্তব্য না দিলেও জুয়েলের বিরুদ্ধে মামলা ও তাকে গ্রেফতার করা হয়েছে বলে বাংলাদেশ প্রতিদিনকে জানান। একই সাথে   জুয়েল মোটর সাইকেল চোর সিন্ডিকেটের হোতা বলে দাবী করেন ওসি।


বিডি-প্রতিদিন/২৪ অক্টোবর,২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর