২৪ অক্টোবর, ২০১৬ ১৮:২১

প্রধানমন্ত্রীকে কটুক্তি'র অভিযোগে মামলা

রাশেদ খান, মাগুরা:

প্রধানমন্ত্রীকে কটুক্তি'র অভিযোগে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদারের বিরুদ্ধে মাগুরার জুডিশিয়্যাল ম্যাজিস্টে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে মামলাটি দায়ের করেছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মাগুরা জেলা শাখার সভাপতি ডা. মকবুল হোসেন জীবন।

মামলায় বাদী অভিযোগ করেন, পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী জসিম উদ্দিন সরকার তার ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একটি লোগো ব্যবহার করে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক নিয়ে একটি পোস্ট দেন। এতে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার মোবাইলে জসিম উদ্দিনকে, এখানে শেখ হাসিনার কোন অবদান নেই জানিয়ে শেখ হাসিনাকে নিয়ে নানা অশ্লীল কটুক্তি করেন। 

মামলার নথিতে বাদী ডা. মকবুল হোসেন জীবন জসিমউদ্দিনের সাথে মিহির কান্তি মজুমদারের কথপোকথন রেকর্ডকৃত একটি সিডি আদালতে পেশ করেছেন। বাদী পক্ষে আদালতে মামলাটি পেশ করেন এড. কাজী সিরাজ উদ্দিন মিহির।
আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৯ নভেম্বর ২০১৬, পরবর্তী ধার্য তারিখ নির্ধারণ করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর