শিরোনাম
২৫ অক্টোবর, ২০১৬ ১৩:৪২

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার আশোকাঠী এলাকায় মালবাহী ট্রাক ও মাহিন্দ্রা আলফার (টেম্পো)  মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রার চালক এবং এক যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনায় মাহিন্দ্রা আলফার ৬ যাত্রী আহত হন। দুর্ঘটনার পর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও পালিয়েছে চালক ও হেলপার।
 
নিহতরা হলেন, একই উপজেলার বাটাজোড় গ্রামের ইউনুস সরদারের ছেলে মাহিন্দ্রা চালক সুজন সরদার (২৫) ও টরকীর চর এলাকার সাধু মন্ডলের ছেলে মাহিন্দ্রা যাত্রী  সুমন মন্ডল (৩০)। আহতরা হলেন, মাহিন্দ্রা যাত্রী বিমল বাড়ৈ, জয়নাল আবেদীন, খোকন, জানে আলম, মানিক ও সেন্টু মন্ডল। এদের মধ্যে গুরুতর বিমল বাড়ৈ, জয়নাল আবেদিন, খোকন ও জানে আলমকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি এমএম শাহদাৎ হোসেন জানান, ফরিদপুর থেকে মালবাহী একটি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-১০১২) বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। অপরদিকে বাটাজোর থেকে যাত্রী নিয়ে মাহিন্দ্রা আলফাটি (বরিশাল-ঠ-১১-০৭৫৩) গৌরনদী উপজেলা সদরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে আশোকাঠী ফিলিং স্টেশন এলাকা অতিক্রমকালে ট্রাক ও মাহিন্দ্রা আলফার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দার ৮ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আল মামুন দুই জনকে মৃত ঘোষণা করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে থানার ওসি শাহদাৎ হোসেন আরো বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক এবং হেলপার পালিয়েছে। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে গৌরনদী থানায় মামলা করেছে বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/এ মজুমদার/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর