২৫ অক্টোবর, ২০১৬ ১৬:৩৫

শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষার্থী আটক

অনলাইন ডেস্ক

শ্লীলতাহানির অভিযোগে কলেজ শিক্ষার্থী আটক

ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের সমাজকল্যাণ বিভাগের এক ছাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে সোহেল রানা নামের একজনকে আটক করেছে পুলিশ। সোহেল রানা একই কলেজের ছাত্র। মঙ্গলবার সোহেল রানাকে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

সোহেলের বাড়ি ফরিদপুর শহরতলীর চাঁদমারী এলাকায়। সে সমাজকল্যাণ বিভাগের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছে।
 
লাঞ্ছিতের শিকার হওয়া ওই ছাত্রী জানান, দীর্ঘদিন ধরে সোহেল রানা তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তবে তা প্রত্যাখ্যান করায় বিভিন্ন সময় কলেজ ক্যাম্পাসে ও রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করা শুরু করে। তাকে নানা আজেবাজে কথা বলতো। সে নানা সময় হুমকি দিয়েছে। 

সম্প্রতি কলেজ থেকে বাসায় ফেরার পথে সোহেল রানা তার ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয়। এসময় সে চিৎকার শুরু করলে সোহেল তাকে চড়-থাপ্পর মারতে থাকে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে সোহেল রানা পালিয়ে যায়। এরপর থেকেই সোহেল রানা তাকে মোবাইল ফোনে অশ্লীল কথা বলে এবং ভয়ভীতি দেখায়। কোন উপায় না দেখে সোহেল রানার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করে ছাত্রীটি। 

কোতয়ালী থানার এসআই বিপুল দে জানান, কলেজ ছাত্রীকে মোবাইল ফোনে হুমকি দেবার একটি অডিও ক্লিপ আমরা পেয়েছি। অভিযোগের ভিত্তিতে সোহেল রানার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

ছাত্রী লাঞ্ছিতের ঘটনায় রাজেন্দ্র কলেজের শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা সোহেল রানার বিচার দাবি করেছেন। কলেজের বেশ কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থী জানান, জেলার বিভিন্ন স্থান থেকে প্রতিকূলতা উপেক্ষা করে অনেক ছাত্রীই ফরিদপুরে পড়তে আসেন। এভাবে উত্যক্তের ঘটনা বাড়লে মেয়েরা উচ্চ শিক্ষা নিতে অনাগ্রহী হয়ে পড়বে।


বিডি প্রতিদিন/২৫ অক্টোবর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর