২৫ অক্টোবর, ২০১৬ ১৯:০৩

বগুরায় ইমাম হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুরায় ইমাম হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

বগুড়ার ধুনট উপজেলায় ইমাম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আরিফুল ইসলাম (৪০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ধুনট উপজেলার মহিশুরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

আরিফুল ইসলাম ধুনট উপজেলার বানিয়াগাতি গ্রামের মৃত মহসীন আলমের ছেলে। তিনি ধুনট উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। 

মামলা সূত্রে জানা যায়, গত ৩ জুলাই (রোববার) রাত ১০টার দিকে ধুনট উপজেলার বানিয়াগাতি জামে মসজিদে তারাবির নামাজে ইমামতি শেষে পার্শ্ববর্তী বলারবাড়ি গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন কাজী মতিউর রহমান। এ সময় পথিমধ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আরিফুল ইসলাম।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, ইমাম মতিউর রহমান হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন মামলার এজাহাভুক্ত আসামি আরিফুল ইসলাম। মঙ্গলবার বিকেলের দিকে মহিশুরা বাজার এলাকায় ঘোরাফেরা করার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়। 


বিডি প্রতিদিন/২৫ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর