২৬ অক্টোবর, ২০১৬ ১১:৩৭

সিলেটে দুই ছেলেকে হত্যার কথা স্বীকার করলেন বাবা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে দুই ছেলেকে হত্যার কথা স্বীকার করলেন বাবা

সিলেটের ওসমানীনগরে দুই শিশু হত্যার দায় স্বীকার করেছে বাবা ছাতির আলী। বুধবার সকালে চিন্তামনি গ্রামের একটি জঙ্গল থেকে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দায় স্বীকার করে বলে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সকাল সাড়ে ১০টায় তাকে সিলেট পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাতির আলী দুই ছেলেকে হত্যার কথা স্বীকার করেছে। স্বজনদের তথ্যমতে সে মানসিক বিকারগ্রস্থ। তবে মানসিক বিকারগ্রস্থ হলে হত্যাকাণ্ডের পর সে পালালো কেন তা খতিয়ে দেখা হবে।প্রাথমিকভাবে মনে হচ্ছে, পারিবারিক কলহ থেকে সে এমন ঘটনা ঘটিয়েছে। তবে পুরো ঘটনা উদঘাটনে আরো তদন্ত প্রয়োজন।

পুলিশ সুপার বলেন, শিশু সন্তান রুজেল ও মামুনকে সুপারি গাছের সুড়কি দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করেছে বলে স্বীকার করেছে ছাতির আলী। 

গত সোমবার বিকেলে ওসমানীনগর উপজেলার চিন্তামনি গ্রামে তিন সন্তানের জনক ছাতির আলী দুই ছেলে রুজেল আহমদ (১১) ও মামুন আহমদকে (৭) নিয়ে মাছ ধরতে যান বাড়ির পাশের একটি ডোবায়। দীর্ঘ সময় ধরে না বাড়ি না ফেরায় সন্ধ্যায় তাদের খুঁজতে বের হন স্বজনরা। এসময় ডোবায় রুজেল ও মামুনের মরদেহ দেখতে পান তারা। রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

বিডি প্রতিদিন/২৬ অক্টোবর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর