২৬ অক্টোবর, ২০১৬ ১২:৩৭

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১০

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১০

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে জহুরুল ইসলাম (৫৫) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হন অন্তত ১০ যাত্রী। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত জহুরুল জেলার পলাশবাড়ী উপজেলার ঝালিঙ্গী গ্রামের শাফায়েত উল্যাহর ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে গাইবান্ধা থেকে বগুড়াগামী নান্নু এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীতমুখী মালবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন। 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল বাশার নিততের পরিচয় নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল এবং রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা মজিদুল ইসলাম জানান, এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ৯ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, গাইবান্ধার মাঠেরহাট এলাকার আব্দুল বাকীর ছেলে মমতাজ উদ্দিন (৪৫), যশোর সদর উপজেলার ভোর গ্রামের শাহজাহান আলীর ছেলে আব্দুল মালেক (৪৬), পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সুজন মিয়া (৩০), একই উপজেলার ভগবানপুর গ্রামের তৌহিদুলের স্ত্রী বিউটি বেগম (৪০), গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ গ্রামের আব্দুল বাকীর স্ত্রী কণা আকতার (২১), গাইবান্ধা সদর উপজেলার মুন্সিপাড়ার লুৎফর রহমানের ছেলে সাদেকুল ইসলাম (৩৫) ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য কর্মকর্তা আকতারুজ্জামান (৬৫)। 

এদের মধ্যে ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তারিত করা হয়েছে। অপর ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

 

বিডি প্রতিদিন/২৬ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর