২৬ অক্টোবর, ২০১৬ ১৩:২০

মোরেলগঞ্জে সংঘর্ষে আহত ২০

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:

মোরেলগঞ্জে সংঘর্ষে আহত ২০

বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় শ্রমিক লীগ ও আওয়ামী মটর চালক শ্রমিক লীগের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কেয়ারের বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে গুরুতর আহত আওয়ামী লীগ কর্মী শাহাদাত তালুকদার (৫০), জলিল খান (৫০) ও শ্রমিক লীগ কর্মী নাছির তালুকদার(২৮), রিপন ফরাজীকে (১৯) মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সংঘর্ষে আরও আহত হয়েছেন নিশানবাড়িয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুল হাওলাদার, মনির তালুকদার, জুয়েল হাওলাদার, জিয়া মোল্লা, ইউনুস শেখ, বাশার কাজী, দুলাল ফরাজী, নাছির হাওলাদার, জাহিদুল তালুকদার। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে । 

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার কেয়ারের বাজারে একজন ভ্যান শ্রমিককে লাঞ্ছিত করে শাহাদত তালুকদার। এই ঘটনার জের ধরে নিশানবাড়িয়া ইউপি জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে ২৫/৩০ জনের একটি দল কেয়ারের বাজারে গিয়ে আওয়ামী লীগ কর্মী শাহাদত তালুকদারসহ কয়েকজনকে মারপিট করে। এ সময় মটর চালক শ্রমিক লীগের নেতাকর্মীরা জোট বেঁধে শ্রমিক লীগের লোকজনদের ওপর পাল্টা হামলা চালায়। এসময় মটর চালক শ্রমিক লীগের একটি অফিস ভাংচুর করা হয় বলেও অভিযোগ উঠেছে। 

থানার ওসি (তদন্ত) তারক বিশ্বাস বলেন, এ ঘটনায় ওই এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য কয়েকজন অফিসারসহ পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/২৬ অক্টোবর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর