শিরোনাম
২৬ অক্টোবর, ২০১৬ ১৪:০৮

৪৪ বছরেও বিদ্যুৎ সুবিধা পায়নি ১৫শ' পরিবার

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

৪৪ বছরেও বিদ্যুৎ সুবিধা পায়নি ১৫শ' পরিবার

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় গত ৪৪ বছর ধরে ১৫শ' পরিবার বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আসছে। গ্রামের দুই পক্ষ বিভক্ত হয়ে দুই সাংসদের কাছ থেকে ডিও লেটার বিদ্যুৎ অফিসে জমা দেওয়ার ঘটনায় পরষ্পরের মধ্যে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। 

জানা যায়, উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নে কয়েকটি ওয়ার্ডে ১৫ শত পরিবার বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত। ৯নং ওয়ার্ড কাজী বাড়ী চৌরাস্তা হতে দক্ষিণের খলিফা বাড়ি জামে মসজিদের ৩ কিলোমিটার এলাকায় ৪০ হাজার গ্রামবাসীর মধ্যে ৩ হাজার ভোটার রয়েছে। বিদ্যুৎ সরবরাহের জন্য ১৫০০ পরিবার যথানিয়মে সরকারী ফি জমা দিলেও আজ পর্যন্ত তারা বিদ্যুৎ পায়নি। 

এদিকে একটি প্রতারক চক্র টাকার বিনিময়ে দ্রুত বিদ্যুৎ দেওয়ার নামে লক্ষ্মীপুর-২ সংরক্ষিত মহিলা এমপি নূরজাহানের কাছ থেকে ডিও লেটার এনে লক্ষ্মীপুর পল্লীবিদ্যুৎ অফিসে জমা দেন। অপরদিকে স্থানীয় মেম্বার আরেকটি আবেদনের মাধ্যমে লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ মোহাম্মদ নোমানের কাছ থেকে ডিও লেটার এনে বিদ্যুৎ অফিসে জমা দেন।

দুই এমপির কাছ থেকে দুইটি ডিও লেটার এনে জমা দেওয়ায় পরষ্পরের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। ফলে কর্তৃপক্ষ কাকে রেখে কাকে বিদ্যুৎ দেবে এ নিয়ে গ্রামবাসীর মধ্যে হতাশা বিরাজ করছে। 

রায়পুর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম সুদাশ চন্দ্র রক্ষিত জানান, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। যাচাই বাচাই করে অচিরেই আমরা ১৫০০ পরিবারের মধ্যে বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা গ্রহণ করবো।’


বিডি প্রতিদিন/২৬ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর