২৭ অক্টোবর, ২০১৬ ২২:২০

স্কুল ছাত্র হত্যা চেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নাসিম উদ্দীন নাসিম, নাটোর:

স্কুল ছাত্র হত্যা চেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নাটোরে স্কুলের প্রথম শ্রেণির ছাত্র তানভীর আহমেদকে গলা কেটে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে বড়াইগ্রাম উপজেলার কান্দাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। 

জানা যায়, গত ২০ অক্টোবর উপজেলার কান্দাইল গ্রামের লুৎফর রহমানের ছেলে ও কান্দাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র তানভীর আহমেদ বাড়ির পাশে খেলা করছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আনারুল ইসলামের ছেলে নাজমুল হোসেন এবং আহসান আলীর ছেলে জুয়েল রানা তানভীরকে কান্দাইল বিলে নিয়ে যায়। পরে তারা শিশুটিকে হত্যার উদ্দেশে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তানভীর মাটিতে পড়ে গেলে তাকে মৃত ভেবে নাজমুল ও জুয়েল পালিয়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে তানভীরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তানভীর সেখানে চিকিৎসাধীন রয়েছে। 

এ ঘটনার পর তানভীরের বাবা লুৎফর রহমান বাদী হয়ে নাজমুল ও জুয়েলকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নাজমুলকে পুলিশ গ্রেফতার করলেও জুয়েলকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর