২৮ অক্টোবর, ২০১৬ ১৮:২২

নেত্রকোনায় মাদক ব্যবসায়ীসহ আটক ২

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় মাদক ব্যবসায়ীসহ আটক ২

নেত্রকোনা শহরে সামাজিক নিরাপত্তা জোরদার করতে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে মাদক ব্যবসায়ী আজহারুল ইসলাম বিপ্লবকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ও দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর শুক্রবার দুপুরে তার শ্যালককে আটক করা হয়।

নেত্রকোনা সিনিয়র সহকারী অতিরক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ছানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে জেলা শহরের ছোটবাজার হোটেল আল নুরের সামনে ঝটিকা অভিযান চালিয়ে আজহারুল ইসলাম বিপ্লবকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৬০ পিস ইয়াবা ও দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার স্বীকারোক্তি মোতাবেক তার শ্যালক সৈয়দ নুরুল আমিন রূপককে শুক্রবার দুপুর ৩ টার দিকে মেথর পাড়া এলাকা থেকে আটক করা হয়। 

নেত্রকোনা সিনিয়র সহকারী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছানোয়ার হোসেন আরো বলেন, আজহারুল ইসলাম বিপ্লব দীর্ঘদিন ধরে জেলা শহরে মাদকের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। এর আগেও বিভিন্ন সময়ে সে আটক হয়েছে বলেও জানান তিনি। তবে এ ব্যাপারে আটককৃত বিপ্লব এসব অভিযোগ অস্বীকার করেন। 

 

বিডি প্রতিদিন/২৮ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর