২৮ অক্টোবর, ২০১৬ ১৯:১৩

দিনাজপুরে পিতাকে কোপানোর ঘটনায় ছেলে আটক

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পিতাকে কোপানোর ঘটনায় ছেলে আটক

দিনাজপুরে পিতার উপর ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় ছেলে রেজানুজ্জামান সোহাগকে (৪০) আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে ছেলেকে আটক করা হয়।

আটককৃত যুবক রেজানুজ্জামান সোহাগ দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার স্বজনপুকুর গ্রামের সাবেক ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলামের ছেলে।

এর আগে পিতার উপর হামলার ঘটনায় অপর ছেলে রায়হানুর ইসলাম সাগর বাদী হয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার ভাইয়ের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন। 

মামলার বাদী আহত পিতা রফিকুল ইসলামের ছোট ছেলে রায়হানুর ইসলাম সাগর বলেন, তার বড় ভাই রেজানুজ্জামান সোহাগ একজন মাদকাসক্ত যুবক। সে প্রায় সময় মাদকের টাকার জন্য বাড়ীর লোকজনের সাথে রাগা-রাগী করতো। ঘটনার দিন বাড়ীতে কেউ না থাকার কারণে বার বার তার পিতার নিকট নেশার টাকা চেয়ে ব্যার্থ হয়ে তার উপর হামলা চালায়। আহত পিতা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী মামলার উদ্ধৃত দিয়ে সাংবাদিকদের বলেন, আটককৃত রেজানুজ্জামান সোহাগ গত বুধবার বিকেলে নেশার টাকা না পেয়ে তার পিতা সাবেক ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম মঞ্জুর উপর ধারালো অস্ত্রদিয়ে হামলা করে। এই ঘটনায় রফিকুল ইসলাম মঞ্জু গুরুতর আহত হয়। 

এদিকে গ্রামবাসীরা বলছেন, হামলাকারী রেজানুজ্জামান সোহাগ এর মা স্কুল শিক্ষিকা রাজিয়া বেগম এর মৃত্যুর পর রফিকুল ইসলাম দ্বিতীয় বিয়ে করেন এবং সোহাগের উপর নজরদারী উঠে যায়। ফলে সোহাগ পরিবার থেকে অনেকটায় বিতাড়ীত ছিলেন। এই কারণে এই ঘটনা ঘটতে পারে।

 

বিডি প্রতিদিন/২৮ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর