২৮ অক্টোবর, ২০১৬ ১৯:৩১

বগুড়ায় বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ গ্রেফতার ২

বগুড়ার কাহালু উপজেলায় গার্ডেন ভিউ নামে একটি চাইনিজ রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ও অবৈধ এনার্জি ড্রিংক আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট তায়েব-উর-রহমান আশিকের নেতৃত্বে ও র‌্যাবের সহযোগীতায় পরিচালিত এই অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষন এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তরা উপস্থিত ছিলেন। 

এসময় পৃথক ধারায় মোট ৫০ হাজার টাকা জরিমানাসহ আমিনুর ইসলাম বুলু (৩৫) ও বাবুল সর্দার (৪০) নামে ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তারা দুজনই ওই কমিউনিটি সেন্টার পারিচালনার দায়িত্বে ছিলেন। তবে এর মালিক পলাতক রয়েছে। 

গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বীরকেদার ইউনিয়নের বারোমাইল এলাকার ওই রেষ্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে অভিযান চালায়। এসময় সেখানে ৭৫ ক্যান বিয়ার, ১৩৫ বোতল মদ ও ৫৫ বোতল অবৈধ এনার্জি ড্রিংকস পাওয়া যায়। 

এছাড়া রেস্টেুরেন্টে পঁচা-বাসী খাবার পরিবেশন করায় পৃথক ধারায় মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপ পরিচালক শামীম আহম্মেদ ও ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক শরিফুল ইসলাম অংশ নেন। মাদক দ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক কর্মকর্তা জানিয়েছেন।


বিডি প্রতিদিন/২৮ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর