৩ ডিসেম্বর, ২০১৬ ১৩:১৩

হত্যা মামলার আসামিকে মনোনয়ন দিয়েছে আ'লীগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

হত্যা মামলার আসামিকে মনোনয়ন দিয়েছে আ'লীগ

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডে সদস্য পদে নাশকতা ও হত্যা মামলার চার্জশীটভূক্ত এক আসামিকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। তিনি হলেন, সোনামসজিদ স্থল বন্দরের সিএ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ হারুন অর রশিদ। 

জানা গেছে, ২০১৩ সালের ২৮  ফেব্রুয়ারী আন্তর্জাতিক ট্রাইব্যুনাল-১ এ জামায়াতের নায়েবে আমীর যুদ্ধাপরাধী মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মামলার রায় ঘোষণায় চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিস এবং সোনামসজিদ এলাকায় ভাংচুর, অগ্নিসংযোগ ও একজন প্রকৌশলীকে হত্যার দায়ে তার বিরূদ্ধে শিবগঞ্জ থানায় মামলা হয়। শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদীঘি গ্রামের মেঘু মন্ডলের ছেলে এই হারুন অর রশিদ এর আগে ছিলেন শাহবাজপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বিএনপির সভাপতি। 

কিন্তু ২০১৪ সালের ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনের পর রাতারাতি ভোল পাল্টিয়ে স্থানীয় প্রভাবশালী আওয়ামী লীগ নেতাদের ম্যানেজ করে তিনি হয়ে যান সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক লীগ নেতা। শুধু তাই নয় স্থানীয় ক্ষমতাধর ব্যক্তিদের ম্যানেজ করে শ্রমিক নেতা থেকে হয়ে যান সোনামসজিদ স্থলবন্দর সিএ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি। 

অভিযোগ রয়েছে, ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে তার নেতৃত্বে বন্দরে চলছে চাঁদাবাজির মহোৎসব। এ ব্যাপারে অভিযুক্ত হারুন অর রশিদ বলেন, আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে তাই তিনি নির্বাচনে অংশ নিয়েছি।


বিডি প্রতিদিন/০৩ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর