৩ ডিসেম্বর, ২০১৬ ১৪:৩১

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ সদর ও বেলকুচিতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু'জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছে। শনিবার দুপুরে বেলকুচি-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের সুবর্নসাড়া এবং সিরাজগঞ্জ শহরের হার্ডপয়েন্ট এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার রামগাতী গ্রামের আনিছুর রহমানের ছেলে সুমন সরকার (২২) ও বেলকুচি উপজেলার গোপালপুর বাজার এলাকার সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন (৩৫)। আহতদের সিরাজগঞ্জ সদর ও বেলকুচি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলকুচি থানার উপ-পরিদর্শক নাজমুল হোসেন জানান, বেলকুচি থেকে সিরাজগঞ্জমুখী একটি বাস উপজেলার সুবর্নসাড়া তেলের পাম্পের কাছে পৌঁছল বিপরীত দিক থেকে আসা বেলকুচিগামী একটি সিএনজির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিযাত্রী আমেনা খাতুন মারা যান এবং চার জন আহত হন।

অন্যদিকে সদর থানার উপ-পরিদর্শক তৌহিদুল আলম জানান, যমুনা নদী সংলগ্ন শহরের হার্ডপয়েন্ট এলাকায় মোবাইলে কথা বলতে বলতে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে সুমন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে হার্ডপয়েন্টে থাকা পাথরের সাথে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই সুমন মারা যায়। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর