৪ ডিসেম্বর, ২০১৬ ১৫:৪০

রৌমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ১১

সাখাওয়াত হোসেন সাখা, রৌমারী(কুড়িগ্রাম)

রৌমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ১১

কুড়িগ্রামের রৌমারীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় অন্তত ১১ জন আহত হয়েছেন। রক্তাক্ত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ তিনজনকে গ্রেফতারও করে।  রবিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাঠালবাড়ি খাঁপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের ছক্কু মিয়া, লাল মিয়া ও হামিদুল ইসলামসহ ১৫/২০ জনের একটি দল পূর্ব পরিকল্পিতভাবে রাম দা, ছুরি ও লাঠিসোটা নিয়ে আবুল কাশেম ও মন্তাজ আলীর বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় তাদের স্বজনরা এগিয়ে আসলে তাদেরও কুপিয়ে ক্ষত-বিক্ষত করা হয়। পরে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ৩ হামলাকারী শহীদুল ইসলাম সালু, ছক্কু মিয়া ও রাশেদুল ইসলাম নামের ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

হামলায় আহতরা হলেন মাইদুল ইসলাম (৩০), জাহিদুল ইসলাম (৩২), মন্তাজ আলী (৫৫), আবুল কাশেম (৬০), চান মিয়া (৬৫), খতেজা বেগম (৫০), ইসমতারা খাতুন (১৭), মমেলা খাতুন (৩০), দুলু মিয়া (৪০), কলেজ ছাত্র নুর আলম ও একরামুল হক।  তাদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/০৪ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর