৫ ডিসেম্বর, ২০১৬ ১১:৩৭

অপহরণের ২৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

শেখ আহসানুল করিম, বাগেরহাট:

অপহরণের ২৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে অপহরণের ২৭ দিন পর এক স্কুলছাত্রীকে গাজীপুরের জয়দেবপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। জয়দেবপুর থানা পুলিশের সহযোগিতায় অপহৃত ছাত্রীকে উদ্ধার করে রবিবার রাতে মোরেলগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ এই অপহরণ মামলার প্রধান আসামি মামুন শেখকে (২২) গ্রেফতার করেছে। আপহরণের কারণে ছাত্রীটি এ বছর এএসসি পরীক্ষা দিতে পারেনি। 

অপহৃত ছাত্রীর পিতা ও থানা পুলিশ জানায়, গত ৬ নভেম্বর তেলীগাতি এম টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করা হয়। সকাল ৯টার দিকে বিদ্যালয়ে যাবার পথে নরুল্লাহ্পুর গ্রামের পপুল শেখের ছেলে মামুন শেখ তার অপর ৩ বন্ধুর সহযোগিতায় মুখ বেঁধে ছাত্রীটিকে মোটরসাইকেলে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন ছাত্রীর পিতা নজরুল ইসলাম ফকির। 

তেলীগাতি এম টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি তরফদার বলেন, ওই ছাত্রী এসএসসি পরীক্ষার্থী ছিল। বাড়ি থেকে স্কুলে আসার পথে তাকে অপহরণ করা হয়। 

মোড়েলগঞ্জ থানার ওসি রাশেদুল আলম বলেন, বাদী মামলা দায়ের করেছে তার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তরিকুল ইসলাম জয়দেবপুরের অলিয়ার শেখের ভাড়াটে বাড়ি থেকে ওই ছাত্রী ও আসামি মামুন শেখকে আটক করেছে। 

 

বিডি-প্রতিদিন/ ০৫ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর