৬ ডিসেম্বর, ২০১৬ ১২:৫২

সেন্টমার্টিনে পৃথক অভিযানে ৬ লাখ ইয়াবা জব্দ

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) :

সেন্টমার্টিনে পৃথক অভিযানে ৬ লাখ ইয়াবা জব্দ

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে পৃথক দুটি অভিযানে একটি ট্রলারসহ ৬ লাখ পিস ইয়াবাসহ ৪ পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড।

গত দুইদিনে এ দুটি অভিযান পরিচালনা করা হয়।

আটক চার ইয়াবা পাচারকারী হচ্ছে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে বাবুল মিয়া (১৮), মোহাম্মদ সিরাজের ছেলে জমির আহমদ (৩৫), হোসেন আহমদের ছেলে ইদ্রিস (৩২) ও সলিম উল্লাহ'র ছেলে মোহাম্মদ জোবায়ের (১৮)।  

কোস্টগার্ড সেন্টমার্টিন অফিস ইনর্চাজ লে. আতাউর রহমান জানান, সেন্টমার্টিন দ্বীপের ছেড়াঁদিয়ায় সোমবার রাতে কোস্টগার্ড টহলদল একটি ট্রলারে তল্লাশি করে। এতে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। পরে  চার পাচারকারীসহ ট্রলার ও ইয়াবাগুলো জব্দ করা হয়।

তিনি আরো জানান, কোস্টগার্ডের একটি টহল টিম মঙ্গলবার ভোরে সেন্টমার্টিনের পশ্চিম বীচে ৩ জন লোককে হাটাহাটি করতে দেখে তাদের চ্যালেঞ্জ করে।  এরা এ সময় কয়েকটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা গুলোতে সাড়ে ৫ লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

কোস্টগার্ড টেকনাফ ষ্টেশন কমান্ডার লে. নাফিউর রহমান জানান, পৃথক অভিযানে ৬ লাখ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। উদ্ধার ইযাবার মূল্য আনুমানিকমূল্য ৩০ কোটি টাকা। উদ্ধার ইয়াবাসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে মামলার প্রক্রিয়া চলছে।
 

বিডি-প্রতিদিন/ ০৬ ডিসেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর