৬ ডিসেম্বর, ২০১৬ ১৭:২১

শেরপুরে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ন থেকে আনোয়ার হোসেন আনু (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে খোশালপুর বলদিয়ার চর গ্রামের ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নির্মাণ শ্রমিক ওই গ্রামের আলহাজ্ব সামসের আলী ওরফে টল্লার ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত নির্মাণ শ্রমিক আনোয়ার হোসেন আনু সোমবার রাত ৯ টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেত পাহারা দিতে যায়। রাত আনুমানিক ১ টার দিকে তার স্ত্রী তাকে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে তার ফোন বন্ধ দেখায়। পরে বাড়ির লোকজন তার খোঁজে ধান ক্ষেতে আসলে ওই শ্রমিকের ক্ষত বিক্ষত মৃত লাশ দেখতে পায়। 

এসময় তাদের চিৎকার ও কান্নার রোলে আকাশ ভারি হয়ে যায়। বিষয়টি কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদারকে জানালে তিনি বিষয়টি শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আলমকে অবহিত করেন। মঙ্গলবার সকালে ওসি এস আলম, এসপি সার্কেল খন্দকার লাবনী ও অতিরিক্ত এসপি সালাহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। 

এলাকাবাসীর ধারণা পূর্ব শত্রুতার জের ধরে কেউ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ব্যাপারে ওসি এস আলম জানান, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

 

বিডি প্রতিদিন/৬ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর