৬ ডিসেম্বর, ২০১৬ ১৮:৩৮

লক্ষ্মীপুরে চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন

‘সরকারি ও বেসরকারি বৈষম্য নয়, চাই সমতা’ এ শ্লোগান নিয়ে লক্ষ্মীপুরে বেসরকারি এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।  জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন শিক্ষক সংগঠনের ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে (আজ) মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধনে জেলা বেসরকারী কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, স্বাধীনতা  শিক্ষক পরিষদের জেলা আহবায়ক এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী, বেসরকারী কলেজ শিক্ষক সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শাহাদাত হোসেন রিয়াজ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ লক্ষ্মীপুরের সভাপতি আজিজুর রহমান আজম, স্বাধীনতা শিক্ষক পরিষদের যুগ্ম আহবায়ক মো. রহুল আমিন মাষ্টার।

মানববন্ধনে বক্তারা, শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বেসরকারি শিক্ষক-কর্মচারিদের জাতীয়করণের মাধ্যমে দেশের উন্নয়নে অংশীদার করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান। এসময় ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ হত্যার প্রতিবাদ জানান শিক্ষক সংগঠনের নেতারা। 

 

বিডি প্রতিদিন/৬ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর