৮ ডিসেম্বর, ২০১৬ ১০:৩৭

বাগেরহাটে সংঘর্ষে আহত ৩০

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটে সংঘর্ষে আহত ৩০

বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ ও শ্রমিক লীগের সংঘর্ষে কমপক্ষে ৩০জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় নিশানবাড়িয়া ইউনিয়নের কেয়ারের বাজারে একটি দোকান ও দলীয় কার্যালয়ে আধিপত্য কায়েমের সূত্র ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে কমিউিনিটি পুলিশের ১০/১২জন সদস্যও রয়েছেন। বাগেরহাটে কমিউনিটি পুলিশের সমাবেশে যোগদানের জন্য যাচ্ছিলেন তারা। 

সঘর্ষে জড়িতরা হোটেল, দলীয় কার্যালয় ও একটি মোটর সাইকেল ভাংচুর করে। খবর পেয়ে সন্ন্যাসী ফাঁড়ি পুলিশের একটি দল লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

আহতদের মধ্যে মোটর ইউপি শ্রমিক লীগ সভাপতি আসলাম তালুকদার, চালক লীগের সাধারণ সম্পাদক আলামীন জোমাদ্দার, ফরহাদ তালুকদার ও ওসমানগনিসহ ১০জনকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপাতি বেল্লাল হোসাইনকে (২৬) ভর্তি করা হয়েছে পার্শ্ববর্তী শরণখোলা উপজেলা হাসপাতালে।
 
আহত ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহাদত তালুকদার (৫০), জেলা নৌযান লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন জোমাদ্দার (৩৮), ওয়ার্ড যুবলীগ সভাপতি আলমগীর হাওলাদার (৪৫), ওয়ার্ড মেম্বার রানী বেগম (২৪), রুবেল (২২), ছত্তার তালুকদার (৭০), তাঁতী লীগ ইউনিয়ন সভাপতি মনির তালুকদার (২৮), ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি নাইম চাপরাশী (২০), শ্রমিক লীগ নেতা জুয়েল তালুকদার (২০), মোমেনা বেগম (৬৫), নুরজাহান বেগম (৬০), ওসমান গনি (৩০), মিজান তালুকদার (৩০), ফরহাদ তালুকদার (৪৫) ও রহিম তালুকদারকে (৩৮) মোরেলগঞ্জ ও শরণখোলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

ওসি রাশেদুল আলম বলেন, এটা কোন প্রকার রাজনৈতিক বিষয় নয়। একটি বিতর্কিত জমির উপরে থাকা দোকান ঘরের দখল নিয়ে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি শাস্ত। 

 

বিডি প্রতিদিন/৮ ডিসেম্বর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর