৮ ডিসেম্বর, ২০১৬ ১১:৪৬

নাটোরের যুবলীগের ৩ কর্মী হত্যার ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক

নাটোরের যুবলীগের ৩ কর্মী হত্যার ঘটনায় মামলা

নাটোরের যুবলীগের তিন কর্মীকে গুলি করে হত্যার পর লাশ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জে ফেলা রাখার ঘটনায় অজ্ঞাত ১৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

বুধবার দিবাগত রাতে নিহত রেদোয়ান আহমেদ সাব্বিরের মা রুখসানা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন বলে
জানান নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

বাদীর অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, শনিবার রাত সাড়ে ৮টার সময় বাদীর ছেলে রেদোয়ান আহমেদ সাব্বির ও তার দুই বন্ধু আব্দুল্লাহ ও সোহেল সদর উপজেলার কাফুয়া ইউনিয়নের তকিয়া বাজারে মান্নানের চায়ের দোকানে চা পান করছিলেন। এসময় সাদা ও কালো রংয়ের দু’টি মাইক্রো ও হাইএস গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। ১৫/১৬ জনের একটি সংঘবদ্ধ দল ওই গাড়ি থেকে নেমে র‌্যাব পরিচয় দিয়ে তাদের মারধর করে মাইক্রোবাসে উঠিয়ে রাজশাহীর দিকে চলে যান। বাদী ঘটনাটি প্রত্যক্ষদর্শীদের মুখে শোনার পর প্রতিটি থানাসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোথাও তাদের পাওয়া যায়নি।

পরে সোমবার সকাল ৯টার সময় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ কলাবাড়ী মাদ্রাসার পাশে শাহ পুকুর সংলগ্ন এলাকা থেকে তাদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি আরও জানান, এর আগে নিহত সাব্বিরের মা রুখসানা বেগম রবিবার রাতে বাদী হয়ে ওই তিনজনের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডিও করেছিলেন। খুব শিগগিরই এ ঘটনার রহস্য উদঘাটন করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।


বিডি-প্রতিদিন/০৮ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর