৮ ডিসেম্বর, ২০১৬ ১২:৫৪

গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক

গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে গৃহবধূ নাসরিন আক্তারকে ধষর্ণের অভিযোগে উঠেছে রুবেল মিয়া (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে মির্জাপুর থানা পুলিশ রুবেলকে গ্রেফতার করেছে। 

ধর্ষক রুবেল উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংখুরী গ্রামের আব্দুল কদ্দুস মাতাব্বরের ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, তিন বছর আগে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংখুরী গ্রামের বারেক শিকদারের ছেলে মো. রাব্বি শিকদার (২৮)-এর সাথে পার্শ্ববর্তী কালিয়াকৈর উপজেলার দেওয়াইর গ্রামের ইউনুস আলীর মেয়ে নাসরিন আক্তার (২২)-এর বিয়ে হয়। বিবাহের তিন মাস পর স্বামী রাব্বি দুবাই চলে যায়। চলতি বছরের জানুয়ারি মাসে রাব্বি ছুটিতে বাড়ি আসেন এবং মে মাসে আবার দুবাই চলে যায়। এরমধ্যে পাশের বাড়ির রুবেল রাব্বিদের বাড়িতে আসা-যাওয়া করতে থাকে। এক পর্যায় রুবেল ও গৃহবধূ নাসরিনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার রাতে রুবেল রাব্বিদের বসত ঘরের দরজা খুলে ভেতরে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে নাসরিনকে। সকালে ঘটনাটি রুবেলের পিতা কদ্দুস ও বড় ভাই রহিমকে জানালে তারা কোন সুরাহা না করে উল্টো নাসরিনকে হুমকি ধামকি দিয়ে বাবার বাড়ি চলে যেতে বলেন। একইভাবে মঙ্গলবার রাতে রুবেল নাসরিনের ঘরে ঢুকে ফের জোরপূর্বক ধর্ষণ করে। পরে নাসরিনের ডাক চিৎকারে বাড়ি ও আশপাশের লোকজন এসে রুবেলকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে ৭ ডিসেম্বর নাসরিন আক্তার বাদি হয়ে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (২নং সংশোধনী) ২০০৩ এর ৯(১) ধারায় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার অপরাধে মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৮।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে আসামি রুবেলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ এবং নাসরিন আক্তারকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/ ০৮ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর