৮ ডিসেম্বর, ২০১৬ ২২:০৫

আসামি পালানোয় নাটোরের ৪ পুলিশ সদস্য বরখাস্ত

নাটোর প্রতিনিধি

আসামি পালানোয় নাটোরের ৪ পুলিশ সদস্য বরখাস্ত

প্রতীকী ছবি

নাটোর জেলা কারাগারের হাজতি, হত্যা মামলার আসামি শামীম হোসেন (২৩) পুলিশ হেফাজতে সাভার থেকে পালানোর ঘটনায় ওই সময় দায়িত্বে নিয়োজিত এক এএসআইসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার ভোরে নারায়ণগঞ্জে নিয়ে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার আমিনবাজার এলাকায় বাস থেকে লাফিয়ে ওই আসামি পালিয়ে যায়। পলাতক শামীম হোসেন নাটোর সদর উপজেলার হুগোলবাড়িয়া এলাকার সাইফুল ইসলামের ছেলে।

নাটোর জেলা কারাগারের জেল সুপার ফারুক হোসেন জানান, নাটোর পুলিশ লাইনের সহ উপ-পরিদর্শক (এএসআই) এহতেসামের নেতৃত্বে চারজন পুলিশ সদস্য নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় দায়েরকৃত হত্যা মামলার আসামি শামীম হোসেনকে নিয়ে মঙ্গলবার রাত ১২টার দিকে হানিফ পরিবহনের বাসে নারায়ণগঞ্জ যাচ্ছিল। কোন এক সময় ডান্ডাবেড়ি খুলে আসামি শামিম হোসেন ঢাকা-আরিচা মহাসড়কের সাভার আমিবাজারে বাস থেকে লাফিয়ে অন্য একটি বাসে চড়ে পালিয়ে যায়। এদিকে ঘটনাটি জানতে পেরে সাভার মডেল থানা পুলিশ আসামি শামীমকে গ্রেফতার করতে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে দায়িত্বে অবহেলার কারণে এএসআই এহতেসামসহ ৪ পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করেছে জেলা পুলিশ। বহিস্কৃত অপর তিন কনস্টেবল হলো, রাশেদুল ইসলাম, আবুল কালাম ও মিজানুর রহমান।
নাটোরের পুলিশ সুপার বিল্পব বিজয় তালুকদার জানান, ঘটনাটি তদন্ত করে চার পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর