৯ ডিসেম্বর, ২০১৬ ১৪:৩০

মেহেরপুরে বেগম রোকেয়া দিবস পালিত

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে বেগম রোকেয়া দিবস পালিত

র‌্যালি, আলোচনা সভা ও জয়িতাদের পুরস্কার প্রদানের মধ্য দিয়ে মেহেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে। আজ শুক্রবার সকালে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মেহেরপুর জেলা মহিলা বিষয়ক অধিদফতর ও জেলা জাতীয় মহিলা সংস্থা এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম শফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর। এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামীম আরা হীরা, পলাশীপাড়া সমাজ কল্যান সমিতির নির্বাহী পরিচালক মোসারফ হোসেন, সিডিপির কো-অডিনেটর জনপি বিশ্বাস।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নারী নেত্রী রাফিয়া খাতুন, নীলা খাতুন, রাবিয়া খাতুন, সুফিয়া আক্তার জামিলা প্রমুখ।
পরে সমাজে নারী উন্নয়নে বিভিন্ন অবদান রাখায় জেলা পর্যায়ে ফারহানা মমতাজ, খুরশিদ খাতুন, মর্জিনা খাতুন, আর্জিনা খাতুন ও লাল বানু এবং সদর উপজেলা পর্যায়ে আলতাফন নেছা, ফাইমা খাতুন, মর্জিনা খাতুন, রশিদা খাতুন ও লাল বানুকে জয়ীতা পুরস্কার দেওয়া হয়।

এর আগে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীরের নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কোট চত্বর থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

বিডি প্রতিদিন/ ০৯ ডিসেম্বর ২০১৬/ এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর