৯ ডিসেম্বর, ২০১৬ ১৯:০২

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাটাখালীর সমশাদিপুর এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেলের আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাটাখালী চকবেলঘরিয়া বাখরাবাজ এলাকার মোক্তার হোসেনের ছেলে মো. শুভ (২৫) ও মৃত আবু তাহেরের ছেলে গোলাম রাব্বানী (৩৫)। আহত হারুন-অর-রশিদ (২৫) একই এলাকার মৃত আক্কাশ আলীর ছেলে।

নগরীর মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) ব্রজ গোপাল জানান, হতাহতরা তিনজন একটি মোটরসাইকেলে চড়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে পুঠিয়ার দিকে যাচ্ছিলেন। আর ঢাকা থেকে দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস রাজশাহী ঢুকছিল। সমশাদিপুর এলাকায় ওই বাস ও মোটসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যান। আর গোলাম রাব্বানী মারা যান হাসপাতালে নেওয়ার পথে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, আহত হারুন-অর-রশিদকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর দুর্ঘটনার পর দেশ ট্রাভেলসের ওই বাসটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে এর চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

বিডি প্রতিদিন/৯ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর