৯ ডিসেম্বর, ২০১৬ ১৯:৪৬

বগুড়ায় গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

বগুড়ার শেরপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় গৃহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। ওই গৃহকর্মী বাদী হয়ে এ মামলা দায়ের করেছে। এ মামলায় শেরপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গৃহকর্তা শিক্ষক মাসুদ রানাকে (৪২) আটক করেছে। 

জানা যায়, বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাশিয়াবালা গ্রামের নাসির উদ্দিন মারা যাওয়ার পর মা জাহারানা খাতুন ৩ সন্তান রেখে অন্যত্র বিয়ে করে চলে যায়। সন্তানদের মধ্যে নার্গিস বড় হওয়ায় তার চাচা নজরুল ইসলাম গত ৪ বছর আগে ১ হাজার টাকা মাসিক বেতনের ভিত্তিতে শেরপুর পৌর শহরের টাউনকলোনী শান্তিনগর এলাকায় মৃত দেলোয়ার হোসেনে ছেলে মাসুদ রানা’র বাড়ীতে গৃহকর্মী কর্মী হিসেবে রাখে। কিন্তু সময়ের পরিবর্তনে গৃহকর্তা শিক্ষক বিভিন্ন সময়ে যৌন হয়রানী করে আসছিল। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে গৃহকর্মীর শয়ন কক্ষে বাড়ির গৃহকর্তা প্রবেশ করে। এনিয়ে চিৎকার দিলে প্রতিবেশিরা তা শুনে পুলিশে খবর দেয়। প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ও টাউন উপ পুলিশ পরিদর্শক (টিএসআই) আশুতোষ রায় মেয়েটিকে উদ্ধার করে। এসময় ওই শিক্ষক দম্পতিকে আটক করা হলেও পরে গৃহকর্তী শিক্ষিকা শিল্পী বেগম ছাড়া পায়। গ্রেফতারকৃত মাসুদ রানা উপজেলার ভীমজানি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা যায়। 

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান জানান, নারী নির্যাতন ও যৌন হয়রানী অভিযোগ ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তবে শিক্ষিকা শিল্পী বেগম ঘটনার সাথে প্রাথমিকভাবে জড়িত থাকার সত্যতা না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

 

বিডি প্রতিদিন/৯ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর