১০ ডিসেম্বর, ২০১৬ ১৩:৫৯

সুবর্ণচরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই

নোয়াখালী প্রতিনিধি:

সুবর্ণচরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই

প্রতীকী ছবি

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় খাসেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১৮টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে বাজারের দক্ষিণ পাশের নুর ক্লথ ষ্টোর গলিতে মুদি, ফার্মেসি, কনফেনশনারি, লেপ-তোষক, ওয়ার্কশপ, মুদি মালের গুদাম, খাবার হোটেল, চা-দোকানসহ ১৮টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। পাঁচটি দোকান আংশিক পুড়ে গেছে।

খাসেরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক সাখাওয়াত উল্যাহ জানান, রাতে অনেকেই দোকান-পাট বন্ধ করে বাড়ি যাওয়ার প্রস্ততি নিচ্ছিলেন। এরমধ্যে হঠাৎ বাজারের দক্ষিণ পাশের নুর ক্লথ ষ্টোর গলির একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে আগুন আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন মাষ্টার মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শকসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর