১১ ডিসেম্বর, ২০১৬ ১২:২২

যশোরে কথিত গোলাগুলিতে যুবক নিহত

অনলাইন ডেস্ক

যশোরে কথিত গোলাগুলিতে যুবক নিহত

যশোরে কথিত গোলাগুলিতে ইউসুফ (৩০) নামের আহত এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার মধ্যরাতে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ তাকে হাসপাতালে ভর্তির পর রোববার সকালে তার মৃত্যু হয়। নিহত ইউসুফ যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আবদুল লতিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার মধ্যরাতে শহরের টিবি ক্লিনিক এলাকায় ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় ইউসুফ গুলিবিদ্ধ হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। 

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, নিহত ইউসুফের বিরুদ্ধে বিভিন্ন ধারায় ৫টি মামলা রয়েছে। সম্প্রতি ঘোপ এলাকা থেকে একটি ওষুধ কোম্পানির কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় প্রধান অভিযুক্ত এই ইউসুফ। 

এদিকে পুলিশই ইউসুফকে হত্যা করেছে বলে তার ভাই ওমর শরীফ রাজা দাবি করেছেন। তিনি বলেন, গত ৯ ডিসেম্বর রাতে পুলিশ চাঁচড়া এলাকা থেকে তার ভাই ইউসুফকে আটক করে। এরপর তাকে ছেড়ে দেয়ার জন্য প্রথমে ৫ লাখ ও পরে ৩ লাখ টাকা ঘুষ দাবি করে এক এসআই। টাকা দিতে রাজী না হওয়ায় পুলিশ তাকে গুলি করেছে। 


বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর