১১ ডিসেম্বর, ২০১৬ ১৫:০১

বরিশালে স্কুল ছাত্রীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে স্কুল ছাত্রীকে আটকে রেখে নির্যাতনের ঘটনায় মামলা

বরিশালে পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রী অপহরণের পর ৮দিন আটকে রেখে নির্যাতন করার ঘটনায় মামলা হয়েছে। গত শনিবার রাতে তার মা মনজুরা বেগম বাদী হয়ে ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন আইনে এই মামলা দায়ের করেন। 

এদিকে রবিবার ওই ছাত্রীকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষার পর তার জবানবন্দী গ্রহণের জন্য তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এ সময় সাথে ছিলেন তার মা মনজুরা বেগম। পুলিশ এই মামলার আসামিদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন। 

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সন্ধ্যায় নগরীর সি এন্ড বি রোড টিটিসি এলাকার ভাড়া বাসা থেকে আরবী পড়তে যাচ্ছিল ওই ছাত্রী। পথে পূর্ব পরিচিত পিকাপ চালক মোঃ মহসিন তাকে ফুসলিয়ে আচার খাইয়ে বরিশাল থেকে মাদারীপুরের নিজ বাড়ী নিয়ে যায়। 

সেখানে ৮ দিন আটকে তাকে নির্যাতন করা হয়। গত ৯ ডিসেম্বর বরিশাল থেকে মহসিনকে খুঁজতে গিয়ে মহসিনের স্ত্রী মাদারীপুর থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে। শনিবার শিশুটির পরিবারকে ৩০ হাজার টাকা দিয়ে বিষয়টি ধামা চাপা দেয়ার চেষ্টা করে স্থানীয় সালিশদাররা। তবে গণমাধ্যম এবং পুলিশের তৎপরতার কারণে সালিশদারদের সেই অপচেষ্টা ব্যর্থ হয়। 


বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর