১১ ডিসেম্বর, ২০১৬ ১৫:১৪

দিনাজপুরে পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজার গাছ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজার গাছ উদ্ধার

মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে জেলার ফুলবাড়ীতে ১৪২ বোতল ফেন্সিডিল ও ৯ ফুট লম্বা একটি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৭টায় ফুলবাড়ীর বর্ম্মচারী নামক স্থানে ফেন্সিডিল উদ্ধার করা হয়। এর আগে শনিবার সন্ধ্যায় কাজিহাল ইউপির আটপুকুর হাটের পাশে সাইফুল ইসলামের বাড়ী থেকে ৯ ফুট লম্বা একটি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ। 

ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী বলেন, গোপন সংবাদের বিত্তিতে রবিবার সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) আবু হায়দার মোঃ ফয়জুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার বর্ম্মচারী নামক স্থানে অভিযান চালালে মাদক পাচারকারীরা দুটি ব্যাগ রেখে পালিয়ে যায়। পরে ব্যাগ দু’টি তল্লাশী করে ১৪২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এই ঘটনায় এসআই মান্নান ফুলবাড়ী থানায় একটি জিডি দায়ের করেছেন। 

অপরদিকে গত শনিবার সন্ধ্যায় গাঁজা চাষি আটপুকুর হাট এলাকার সাইফুলের বাড়ীর আঙ্গিনায় লাগানো ৯ ফুট লম্বা একটি গাঁজার গাছ উঠিয়ে আনা হয়। এসময় পলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা চাষি সাইফুল ইসলাম পালিয়ে যায়। 

এই ঘটনায় থানার এসআই শাহ আলম সরদার বাদী হয়ে ওই দিন রাতে বাড়ীর মালিক ছবেদ আলীর ছেলে, গাঁজা চাষি সাইফুলকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

 

বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর