১১ ডিসেম্বর, ২০১৬ ১৭:০৭

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ অটোযাত্রী নিহত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ অটোযাত্রী নিহত

বাগেরহাটের মোল্লাহাটে বাসের ধাক্কায় দুই অটোযাত্রী নিহত হয়েছেন। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার মাদ্রাসাঘাট এলাকায় বাগেরহাট-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া অপর এক আহত যাত্রীকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন মোল্লাহাট উপজেলার গাওলা গ্রামের চিত্তরঞ্জন রায় (৮০) এবং ফকিরহাট উপজেলার আট্ট্রাকি গ্রামের মো. নজরুল শেখের ছেলে ইমরান শেখ (২২)। 

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বলেন, দুপুরে খুলনা থেকে মাদারীপুরগামী একটি যাত্রীবাহী বাস মোল্লাহাট উপজেলার মহাসড়কের মাদ্রাসাঘাট এলাকায় ব্যাটারি চালিত একটি ইজিবাইকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের চালক ও যাত্রীসহ তিন জন গুরুত্বর আহত হয়। তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক চিত্তরঞ্জন রায়কে মৃত বলে ঘাষণা করে। অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথেই ইমরান শেখ মারা যায়।

ফকিরহাট উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফুয়াদ আল আমীন বলেন, চিত্তরঞ্জনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত দু’জনের মধ্যে ইমরান শেখ নামে আরও এক যুবক খুলান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে।


বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর