১১ ডিসেম্বর, ২০১৬ ১৮:৫০

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের একক প্রার্থী ফারুক

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের একক প্রার্থী ফারুক

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টাঙ্গাইলে আওয়ামী লীগ সমর্থিত একক প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন ফজলুর রহমান খান ফারুক। তার প্রতিদ্বন্দ্বী দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ও বাকী একজন প্রত্যাহারের ঘোষণা দেয়ায় তিনি একক প্রার্থী হন। 

গত ১ ডিসেম্বর চেয়ারম্যান পদে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহবুব হোসেনের কাছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক ফজলুর রহমান খান ফারুকসহ ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, জেলা যুবলীগের সাবেক সভাপতি সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক শওকত রেজা এবং দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমান মল্লিক।

পরে গত ৪ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু ও জেলা যুবলীগের সাবেক সভাপতি সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক শওকত রেজার মনোনয়পত্র বাতিল করা হয়। গত শনিবার টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তার পক্ষে উচ্চমান সহকারী নজরুল ইসলামের হাতে স্বতন্ত্র প্রার্থী দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমান মল্লিক মনোনয়ন প্রত্যাহার করেন। এতে টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফজলুর রহমান খান ফারুক একক প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. তাজুল ইসলাম জানান, আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলে মোট ১৬শ’ ১১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। চেয়ারম্যান পদে একজন, সাধারণ সদস্য পদে ১৫জন এবং সংরক্ষিত সদস্যপদে ৫ জন মহিলা সদস্য নির্বাচিত হবেন।

 

বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর