Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৭ ১৮:১১ অনলাইন ভার্সন
আপডেট :
মোরেলগঞ্জে উন্নয়ন মেলায় শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ
মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:

মোরেলগঞ্জে উন্নয়ন মেলায় শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে অনুষ্ঠিত তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে ৩ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে। প্রাথমিক বিদ্যালয়ের ওই ৩ শিক্ষার্থীকে ১টি করে হুইল চেয়ার দেওয়া হয়।

এ সময় প্রাতিষ্ঠানিক সাফল্যের জন্য মাধ্যমিক স্তরের ৩টি শিক্ষা প্রতিষ্ঠান ও মেলায় অংশ গ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু বুধবার বেলা ৩টায় পুরস্কারগুলো বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্ব অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইচ চেয়ারম্যান আজমীন নাহার, থানার ওসি মো. রাশেদুল আলম, ওসি(তদন্ত) তারক বিশ্বাস, চেয়ারম্যান মাহমুদ আলী ও ব্যাংক কর্মকর্তা নাসরিন ইসলাম ডিনা।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কৃষি কর্মকর্তা অনুপম রায়, শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন।

মেলায় স্টল প্রদর্শনীতে মৎস্য দপ্তর ১ম ও প্রকল্প বাস্তবায়ন অফিস ২য় স্থান অধিকার করে। এ ছাড়াও প্রাতিষ্ঠানিক সাফল্যের জন্য দৈবজ্ঞহাটি বিএম মাধ্যমিক বিদ্যালয়, ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয় ও আমতলী ইসলামীয়া কামিল মাদ্রাকে শিক্ষা মন্ত্রনালয়ের পক্ষ থেকে ১ লাখ টাকার চেক ও সনদ প্রদান করা হয়।


বিডি-প্রতিদিন/১১ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow