১৬ জানুয়ারি, ২০১৭ ১৮:৩০

'সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন'

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

'সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন'

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালে নির্ধারিত সময়ে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে জনগণ যে দলকে ভোট দেবে তারাই পরবর্তীতে সরকার গঠন করবেন।

সোমবার দিনভর কাজিপুরের বিভিন্ন এলাকায় তার বাবা শহীদ এম মনসুর আলীর শততম জন্ম বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ- দুস্থদের মাঝে কম্বল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি  প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।
অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম শহীদ এম মনসুর আলীর রাজনৈতিক কর্মকাণ্ড ও মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসার কথা উল্লেখ করে বলেন, আমার বাবা সাধারণ মানুষের মতো জীবন যাপন করতেন। গ্রামের সাধারণ মানুষের খোঁজ খবর নিতেন। তাকে ভালবেসে মানুষ ক্যাপ্টেন বলে ডেকেছেন।
তিনি বলেন আমার বাবা জীবন দিয়ে প্রমাণ করেছেন, তিনি মোস্তাকের মতো বেঈমান নন। এ জন্যই বাবার শততম জন্ম বার্ষিকীতে মোহাম্মদ আব্দুল হামিদ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধাঞ্জলী দিয়েছেন।
মোহাম্মদ নাসি বলেন, সত্যিকার অর্থে একজন মানুষ হতে হলে বাংলাদেশ, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও শহীদ মনসুর আলীকে জানতে হবে এবং অনুসরন করতে হবে।

উপজেলা আওয়ামী লীগ অফিস চত্ত্বরে শহীদ এম মনসুর আলী কল্যাণ ট্রাষ্ট্রের বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ ট্রাষ্ট্রের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। অনুষ্ঠানগুলোতে অতিরিক্ত জেলা প্রশাসক শামীম আহমেদ, সিভিল সার্জন ডা. শেখ মোঃ মনজুর রহমান, শহীদ মনসুর আলী সরকারি মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক ডা. রেজাউল করিম, স্বাস্থ্য প্রকৌশল বিবাগের নির্বাহী প্রকৌশলী  জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান মোজাম্মল হক সরকার ও উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/ ১৬ ডিসেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর