১৭ জানুয়ারি, ২০১৭ ১৮:০৯

বরিশালে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা, আটক ১

বরিশালের উজিরপুরে এক গৃহবধূকে (৩০) গণধর্ষণ এবং তার ভিডিও চিত্র ধারনের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত ১৪ জানুয়ারী গণধর্ষণের ২দিন পর গত ১৬ জানুয়ারী ওই ধর্ষিতা বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে উজিরপুর মডেল থানায় এই মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার অন্যতম আসামি শামীম মহাজনকে গ্রেফতার করেছে। 

ধর্ষিতা ওই নারী একই উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপার গ্রামের এক রিক্সা চালকের স্ত্রী ও দুই সন্তানের জননী। আসামিরা হলেন, একই এলাকার শামীম মহাজন, সেলিম বেপারী, সোহেল তালুকদার, জাকের বেপারী ও সান্টু বেপারী। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ ডিসেন্বর সন্ধ্যায় ডাবেরকুল বাজারের ছোটগলি থেকে যাওয়ার সময় সোহেল তালুকদারের দোকানে আগে থেকে অপেক্ষমান শামিম মহাজন ওই নারীকে দোকানের ভিতরে জোরপূর্বক টেনে নিয়ে যায়। পরে সেখানে থাকা সেলিম বেপারী, সোহেল তালুকদার, আলি জাকের বেপারী ও শামীম ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। অন্যান্যরা ধর্ষণ করার সময় শামীম তার মুঠোফোনে ভিডিও চিত্র ধারন করে। তাকে সহযোগীতা করে সান্টু বেপারী। ধর্ষণ শেষে ওই রাতেই ধর্ষিতাকে তার বাড়ীর কাছে পৌঁছে দিয়ে এ ঘটনা কাউকে জানালে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় তারা। 

এ ঘটনার ২ দিন পর গত সোমবার রাতে উজিরপুর মডেল থানায় ওই ৫ জনকে আসামি করে মামলা করেন ধর্ষিতা নারী। 

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন জানান, ওই নারীর দেয়া অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করার পাশাপাশি অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ডাক্তারী পরীক্ষার জন্য আজ বুধবার ওই নারীকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করার কথা জানিয়েছে পুলিশ। 


বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর